প্রকাশিত: ০২/১২/২০১৮ ৯:০৯ পিএম

ডেস্ক রিপোর্ট::
পেশাগত দায়িত্ব পালনকালে কক্সবাজার জেলায় কর্মরত পেশাদার সাংবাদিক, দৈনিক সকালের কক্সবাজার ও কক্সবাজার নিউজ ডটকম এর চীফ রিপোর্টার এবং নিউজএইজ এর প্রতিনিনিধি শাহেদ মিজানকে লাঞ্ছিত করেছে জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি ও কয়েকটি নাশকতার মামলার আসামী সাইদুর রহমান নয়ন। রোববার সন্ধ্যায় জেলা নির্বাচন কার্যালয় চত্বরে এই ঘটনা ঘটে। এই ঘটনায় কক্সবাজারের সাংবাদিক মহলে তীব্র ক্ষোভ বিরাজ করছে।

লাঞ্ছনার শিকার শাহেদ মিজান জানান, একাদশ নির্বাচনের মনোনয়নপত্র যাচাইয়ের সংবাদ সংগ্রহের জন্য তিনি বিকাল থেকে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে দায়িত্ব পালন করছিলেন। যাচাই শেষে বৈধ প্রার্থীদের তালিকা নির্বাচন কার্যালয়ের নোটিশ বোর্ডে টাঙানো হলে নোটিশের ছবি তুলতে যান শাহেদ মিজান। তিনি মোবাইল দিয়ে ছবি তোলায় অবস্থায় পেছন থেকে শার্টের কলার ধরে টান দেয় ছাত্রদল নেতা সাইদুর রহমান নয়ন। এসময় শাহেদ মিজান নিজেকে সাংবাদিক পরিচয় দিলেও ক্ষিপ্ত হয়ে উঠে নয়ন। একই সাথে অকথ্য গালিও দেন। এসময় সহকর্মী সাংবাদিক ছৈয়দ আলম এগিয়ে আসলে তাকেও মন্দভাষায় কথা বলে নয়ন।

এদিকে সাংবাদিক শাহেদ মিজানকে লাঞ্ছনার ঘটনায় কক্সবাজারে কর্মরত সাংবাদিকদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। তারা তাৎক্ষণিক এই ঘটনার তীব্র নিন্দা জানান এবং লাঞ্ছনাকারী ছাত্রদল নেতা সাইদুর রহমান নয়নের শাস্তি দাবি করেছেন।

জানা গেছে, উচ্ছৃঙ্খল হিসেবে সাইদুর রহমান নয়নের ব্যাপক বদনাম রয়েছে। দলীয় সিনিয়র ও জুনিয়র নেতাকর্মীদের সাথেও সে প্রায় সময় খারাপ আচরণ করে থাকে। এই কারণে দলের মধ্যে সে কোনোঠাসা। এলাকায় প্রতিবেশীসহ সাধারণ মানুষের সাথে উচ্ছৃঙ্খল আচরণ করে সে। এই কারণে এলাকায় তার ব্যাপক বদনাম রয়েছে। সুত্র” সিবিএন

পাঠকের মতামত

২২ টি মোবাইল টীমের মাধ্যমে উখিয়ায় স্বাস্থ্য সেবা কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে প্রান্তিক

তাপমাত্রা প্রায় ৪৩ ডিগ্রি সেলসিয়াস, যে তাপমাত্রায় মানুষ ঘর থেকে বের হতে ভয় পায়। সেখানে ...

টেকনাফে ঘূর্ণিঝড় মোখায় ক্ষতিগ্রস্থ হতদরিদ্র পরিবার “আয়েশা” পেলেন মাথা গোছার নতুন ঠাঁই !

কক্সবাজারের টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়ন এ ঘূর্ণিঝড় ‘মোখায়’ ক্ষতিগ্রস্ত হতদরিদ্র পরিবারের কাছে তুলে দিয়েছেন সেমিপাকা ...